নির্লাজ
- সুহাইল সাদি ২০-০৫-২০২৪

রঙিন স্বপ্নের মায়াজালে কতোটা মাড়িয়েছি
কন্টক পথ। ধুলোয় মিশে অপেক্ষা করছি
দুশমনের পদরেখার। হ্যাঁচোড়-প্যাঁচোড় ওরা আমাকে পরাজিত করেছে।
তবু কামনার পিছু ছুটেছি অহর্নিশ।
পোষমানা টিয়ার মতো আমি ওদেরই আনুগত্যের কথা বলছি। স্বকীয়তা হারানো মানুষের মতো আমি এখন নির্লাজ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।